Monday, May 20, 2024
Homeবাংলাদেশ খবরভৈরবের আগানগরে ফের সংঘর্ষ, আহত ৪০

ভৈরবের আগানগরে ফের সংঘর্ষ, আহত ৪০

- Advertisement -


কিশোরগঞ্জের ভৈরবের আগানগর গ্রামে দুপক্ষের মাঝে আবারও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘরবাড়ি, আওয়ামী লীগের কার্যালয়সহ দোকানপাট ভাঙচুর করা হয়েছে বলে জানা গেছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৪০ জন আহত হয়েছেন ।

বুধবার (৮ মে) সকাল ৯টায় উপজেলার আগানগর গ্রামে দুই পক্ষের এ সংঘর্ষের ঘটনা ঘটে। এর আগে মঙ্গলবার (৭ মে) সন্ধ্যায়ও আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে তারা সংঘর্ষে জড়ায়।

- Advertisement -

এ ঘটনায় আহতরা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্য গুরুতর আহত ছয় জনকে ঢাকা মেডিকেল কলেজ ও সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে ।

আহতরা হলেন, আসাদ মিয়া (৪৫), রতন মিয়া (৩০) শাহ আলম (২৮), শাওন (২২) সাইকুল ইসলাম (৪৫), খোকন ( ২৪), মানিক মিয়া (২৬) , সায়মন (১৯), জয়নাল আবেদিন (৬৫), মানিক (৩২), রফিকুল ইসলাম (৩০), মোরাদ (২৭), ফুরকান (১৭) আমিনুল (১৭) সজিব (২৬), আরিয়ার (১৬), সায়মন (২০), জমসেদ (৪৫), বাচ্চু মিয়া (৬৫), হাজী আক্বাছ (৫২), আক্কাছ মিয়া (৪৫), শহিদ মিয়া (৫৫), আলী হোসেনসহ (৪০) আরও কয়েকজন।

- Advertisement -

ভৈরবের আগানগরে ফের সংঘর্ষ, আহত ৪০

আরও পড়ুন

- Advertisement -

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আগানগরের জিল্লুর রহমান স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটি নিয়ে ও বাজারে নিজেদের আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যার দিকে আগানগর গ্রামের দক্ষিণপাড়া এলাকার সরুল্লা বাড়ির সঙ্গে উত্তরপাড়া এলাকায় আফিল উদ্দিন মিয়া ও ব্যাপারী বাড়ির লোকজনের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের সংঘর্ষে বেশ কয়েকজন আহত হন।

স্থানীয় বাসিন্দারা জানান, দক্ষিণপাড়া সরুল্লা বাড়ির নেতৃত্ব দেন ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন। আর উত্তরপাড়া ব্যাপারী বাড়ির নেতৃত্ব দেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন।

বুধবার সকাল ৯টায় উপজেলার ওই গ্রামের বাজারে যাওয়ার সময় এক পক্ষ হামলা করলে দুপক্ষের লোকজন আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ভৈরবের আগানগরে ফের সংঘর্ষ, আহত ৪০

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হিরা মিয়া জাগো নিউজকে বলেন, সকালের দিকে আমাদের লোকজন বাজারে যাওয়ার সময়ে উত্তরপাড়ার সুমনের লোকজন হঠাৎ দেশীয় অস্ত্রসহ হামলা করে মারধর করে। খবর পেয়ে উভয় পক্ষের লোকজন ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এ বিষয়ে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমেদ জানান, সংঘর্ষের ঘটনায় বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় ৪০ জন হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে ছয়জন গুরুতর আহত হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ ও সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, সন্ধ্যায় আগানগর গ্রামে আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। পরবর্তীতে বুধবার সকালে একই ঘটনার জেরে ফের দুপক্ষের লোকজন সংঘর্ষে জড়িযে পড়ে। সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

রাজীবুল হাসান/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।



Source link

- Advertisement -
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments