Monday, May 20, 2024
Homeবাংলাদেশ খবরদীর্ঘদিন মাদক সেবন, হঠাৎ রক্তক্ষরণে যুবকের মৃত্যু

দীর্ঘদিন মাদক সেবন, হঠাৎ রক্তক্ষরণে যুবকের মৃত্যু

- Advertisement -


বগুড়ার আদমদীঘির সান্তাহারে আকষ্মিকভাবে অতিরিক্ত রক্তক্ষরণে স্বপন সরদার (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ মে) রাত ৯টার দিকে উপজেলার সান্তাহার জংশন স্টেশনের টিকিট কাউন্টারের ছাউনিতে ঘটনা ঘটে। বুধবার (৮ মে) দুপুরে তার মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, স্বপন সরদার দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক সেবন করতেন। তিনি তার গোপনাঙ্গসহ শরীরের বিভিন্ন স্থানে অ্যাম্পুল ইনজেকশন নিতেন। মাদকের টাকা সংগ্রহের জন্য স্টেশন এলাকায় ভিক্ষাবৃত্তি শেষে টিকিট ঘরের যাত্রী ছাউনির নিচে রাতযাপন করতেন। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে সেখানে ঘুমানোর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন এসময় হঠাৎ তার গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ শুরু হয়। মুহূর্তেই অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, খবর পেয়ে ওই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। বুধবার সকালে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

- Advertisement -

এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।



Source link

- Advertisement -
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments