Monday, May 20, 2024
Homeবাংলাদেশ খবরচলচ্চিত্রের এক ঝাঁক তারকার ওয়েব সিরিজ 'ব্যাড গার্লস'

চলচ্চিত্রের এক ঝাঁক তারকার ওয়েব সিরিজ ‘ব্যাড গার্লস’

- Advertisement -


এক ঝাঁক তারকা নিয়ে নির্মিত হচ্ছে ওয়েব সিরিজ ‘ব্যাড গার্লস’। শুটিং শুরু হচ্ছে আগামী সপ্তাহে।সম্প্রতি এই ওয়েব সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন দেশের একঝাঁক অভিনেতা-অভিনেত্রী।

ব্যাড গার্লস এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন জনপ্রিয় গীতিকার ও লেখক অনুরূপ আইচ।

- Advertisement -

ব্যাড গার্লস ওয়েব সিরিজ প্রযোজনা করছেন ইমরান সরকার। তার সাথে আলাপকালে জানা গেছে, সিনেটেক ওটিটি প্লাটফর্ম ও সিনেটেক ইউটিউব এর জন্য বানানো হচ্ছে ‘ব্যাড গার্লস’।

এই প্রসঙ্গে পরিচালক সেলিম রেজা বলেন, বর্তমান সমাজের বাস্তবতা ও নানা বিষয় নিয়ে অনুরূপ আইচ দাদা খুব সুন্দরভাবে ‘ব্যাড গার্লস’র গল্প ও সংলাপ লিখেছেন। মেয়েরা কেন খারাপ পথে যায়। কেন একটা মেয়ে খারাপ পথে যেতে বাধ্য হয়। কে বা কারা তাকে বাধ্য করে। প্রায় সব সেক্টরে কাজ করতে গেলে মেয়েদেরকে নানা প্রতিবন্ধকতার মুখোমুখি হতে হয়। কেউ জীবন বাঁচাতে কিংবা কেউ জীবন সাজাতে প্রবেশ করে ফেলে আলো অন্ধকারের নানা গলিতে। আশাকরি গল্পটা সবার ভালো লাগবে। গল্পের সাথে মিল রেখে, চরিত্র অনুযায়ী অভিনেতা অভিনেত্রী নির্বাচন করা হয়েছে। আমার বিশ্বাস, ব্যাড গার্লস নিয়ে দর্শক আলোচনা সমালোচনায় মুখরিত থাকবে।

- Advertisement -

ব্যাড গার্লস এ অভিনয় করছেন- শিরিন শিলা, নিঝুম রুবিনা, তানিন সুবাহ, আমান রেজা, সাইফ খান, তানিন সুবহা, রুভেন, শিমুল, আলিফ, এস কে তৃষ্ণা, পিয়া অনন্যা, শান্তা ইসলাম, ঋতু দত্ত, ইলা আহমেদ, ইসরাত জাহান, সোনিয়া আক্তার, তানিয়া আক্তার হৃদি, ইরানি, মারিয়া, নিন্দিয়া, আসিফ বাবু, তুহিন খান।

ব্যাড গার্লস ওয়েব সিরিজের আকর্ষণীয় দুটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন চলচ্চিত্রের জনপ্রিয় দুই খলনায়ক শিবা সানু ও ডন।

- Advertisement -

এই ওয়েব সিরিজে আরও অনেক তারকা শিল্পী চুক্তিবদ্ধ হবে বলে জানিয়েছেন পরিচালক।

ব্যাড গার্লস ওয়েব সিরিজে অভিনয়ের ব্যাপারে ইতিমধ্যে অভিনেতা-অভিনেত্রীরা ভিডিও বার্তায় দিয়েছেন তাদের ভক্ত ও দর্শকদের উদ্দেশ্যে। তারা প্রত্যেকেই বলেন, ভিন্নধর্মী গল্পের একটি ওয়েব সিরিজ ব্যাড গার্লস। এই ওয়েব সিরিজের প্রতিটা চরিত্র চ্যালেঞ্জিং। এ সিরিজে গল্পের নানা বাঁক ও মারপ্যাঁচ রয়েছে। রয়েছে টানটান উত্তেজনা। আশা করছি ভালো কিছু হতে যাচ্ছে। এজন্যই আমরা সবাই একত্রিত হয়ে আন্তরিকতা দিয়ে সেলিম রেজার এই ওয়েব সিরিজ জনপ্রিয় করতে কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছি।

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।



Source link

- Advertisement -
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments